প্রমোশন এবং লয়াল্টি এমন দুটি শব্দ যা মূলত খেলের জন্য একটি ওয়েবসাইটে স্পেশাল সুবিধা বা ইনসেন্টিভ এর অংশ হিসাবে উল্লেখ করা হয়। এই উপলব্ধির মাধ্যমে খেলোয়ারদের মধ্যে আকর্ষণ বাড়ানোর চেষ্টা করা হয়। এটা মূলত খেলের উত্সাহ বৃদ্ধি করার জন্য তৈরি করা।

যদিও 1xSlots বাংলাদেশ সম্পর্কে অনেকেই জানেন, তবুও লয়াল্টি এবং প্রমোশন সুবিধাগুলি সম্পর্কে সঠিক তথ্য পেতে চান। এই মাধ্যমে এটা সাধন করা যেতে পারে যে খেলের জন্য এই সুযোগগুলি উপভোগ করা যায়।

পার্টনারশিপ ক প্রয়োজনঃ

যদি আপনি 1xslots বাংলাদেশে একজন লয়াল্টি প্রমোটার হতে চান, তবে আপনার একটি ভীতি প্রতি মাসে যে সেন্ড ডিপোজিটের পরিমানের 30% অর্থদান করা হবে। এছাড়াও, আপনি বোনাস দেওয়া হবে। যদি আপনি 1xslots এ প্রমোটার হন, তা মানে একটি হাই কমিশন অর্থের অভিযান যেটি ছাড়াও লয়াল্টি বোনাস এঠানি হওয়ার সুযোগ করবে।

এছাড়াাও, লয়াল্টি সদস্যদের সাথে আছে নিয়মিত প্রতিযোগিতা ও প্রমোশনগুলি। ধরার চেয়ে, আপনি সম্প্রতি 1xslots সাথে যোগাযোগ করেছেন, তাহলে আপনি হোম পেজে 1xSlots একটি লয়াল্টি প্রমোশনে সেগুলি দেখতে পারবেন।

পরিমাণ প্রমোশন
100 200 ফ্রি স্পিন
200 500 ডলার স্পেশাল বোনাস
500 1000 ফ্রি স্পিন

বিশেষ অনুষ্ঠানে প্রোমোশনাল বোনাস

1xslots বাংলাদেশে লয়াল্টি সদস্যদের জন্য একটি অসাধারণ সুযোগ আছে যা তাদেরকে বিশেষ অনুষ্ঠানে প্রমোশনাল বোনাস পাওয়ার সুবিধা দেয়। এই বোনাস পেতে https://1xslots-bangladesh.com/ সাইটে লগইন করুন এবং এই প্রমোশনে অংশ নিন।

বিশেষ ভিআইপি ট্রিটমেন্ট

আমাদের স্পেশাল ভিআইপি ট্রিটমেন্ট এর মাধ্যমে, 1xslots বাংলাদেশ প্লেয়ারদের অত্যন্ত প্রসন্নতা ও সন্তুষ্টি নিশ্চিত করে। এই প্যাকেজে আপনি স্পেশাল প্রমোশন অফারগুলি পাবেন যেগুলি অন্য সদস্যদের জন্য উপলব্ধ হয় না। এছাড়াও, আমাদের ভিআইপি সদস্যদের জন্য এক্সক্লুসিভ গেমস্‌ এবং ডেলাকেট স্টেকপর্যন্ত এক্সক্লুসিভ অ্যাক্সেস উপলব্ধ থাকে।

  • স্পেশাল ভিআইপি প্রমোশন অফার
  • এক্সক্লুসিভ গেমস্ এবং ডেলাকেট স্টেক
  • এক্সক্লুসিভ অ্যাক্সেস